টেকনাফে র‌্যাবের সাথে ‘ ক্রস ফায়ারে ’ ৩ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত,অস্ত্র উদ্ধার


টেকনাফ প্রতিনিধিঃ
টেকনাফে র‌্যাবের সাথে রোহিঙ্গা সন্ত্রাসীদের ক্রস ফায়ারে ৩ সন্ত্রাসী নিহতের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ২৬নং শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে সংলগ্ন পাহাড়ে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে বেশকিছু আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

ক্রসফায়ারে গোলাগুলিতে রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী ও কুখ্যাত ডাকাত জকির,জহির ও হামিদ নিহত হয়।এরা দীর্ঘদিন ধরে রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন পাহাড়ি এলাকায় অবস্থান নিয়ে অস্ত্রধারী জকির বাহিনীসহ বেশ কয়েকটি সন্ত্রাসী গ্রুপ মাদক ব্যবসা, খুন অপহরণসহ নানা অপরাধ কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের অধিনায়ক এএসপি বিমান চন্দ্র কর্মকার এর সত্যতা নিশ্চিত করে জানান, ২৩ফেব্রুয়ারী (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৬টারদিকে র‌্যাব-১৫ কক্সবাজার এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৬নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সশস্ত্র ডাকাত দল এলোপাতাড়ি গুলিবর্ষণ করলে র‌্যাবের এক সদস্য আহত হয়।

র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল তল্লাশী করে ৩টি গুলিবিদ্ধ মৃতদেহ, ৯টি আগ্নেয়াস্ত্র এবং ২৫ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়। গুলিবিদ্ধদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতরা প্রাথমিকভাবে জকির গ্রুপের লিডার জকির, সহযোগী তার ভাই হামিদ ও চাচাত ভাই জহির বলে সনাক্ত করা গেছে। মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টমের জন্য মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

The Ukhiya News
Social Share Buttons and Icons powered by Ultimatelysocial